অন্তর্জালে আহারে
- সামিয়া ইতি - অন্তর্জালে আহারে ০৯-০৫-২০২৪

এই কাল,
এই সময় মুহূর্তেই গত!
অপ্রকাশিত বিষাদ এমন কত;
কোথায় হারিয়ে যায়!
ঝরে যায়!
মরে যায়!
নিঃশ্বাসে নিমিষে অতীত হয়ে যায়।
পৃথিবীর পথে পথে
অসহযোগ শ্বাসপ্রশ্বাসের সমাপ্তি সারাক্ষন।
তারপরও
ক্ষণজন্মা মুহূর্ত
কত অদৃশ্যকাল
তোমার শূন্যতা অনুভব করে।।
তাই ইন্দ্রিয় জুড়ে
কল্পলোকের আবোলতাবোল শখ।
ডাক্তার যদি বলে সময় এসেছে ফুরিয়ে
যা দেখার যা বলার যা ভাবার পুরন কর সব।
মৃত্যু পথযাত্রীর কোন ইচ্ছেই অপূর্ণ রাখে কেউ?!!
এই খবর একান ওকান করে পৌছবে তোমার কাছে।
তুমি হোক শেষবার;
তবু,
প্রথম দিনের মতন
ছুটে আসবে না বল?
কখনো গোলাপ হাতে দাঁড়াওনি সামনে,
উপহার মানে শুধু দামী সামগ্রী তো নয়!
জানতে চাওনি কভু কোনটা আমার প্রিয়
ঝরঝরে শুদ্ধ উচ্চারণে
আবেগের দামী
মোড়ক দিয়ে
মিথ্যা ঢেকে
মুখে মুখে ভালবাসি বললেই হয়না।
ভালবাসা অনুভব করতে হয়;
মন থেকে ভালবাসতে হয় প্রিয়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।